সর্বশেষ সংবাদ

বিয়ের পিড়িতে , অভিনেত্রী বিন্দু

24- khoborজীবনের নতুন এক অধ্যায়ে পা দিলেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী বিন্দু। ২৪ অক্টোবর শুক্রবার রাতে রাজধানীর অভিজাত হোটেল র‌্যাডিসন ওয়াটার গার্ডেনে আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে এ অভিনেত্রীর। ঘরোয়া পরিবেশেই সম্পন্ন হয়েছে আকদ অনুষ্ঠান। এ সময় উভয় পরিবারের সদস্য ছাড়াও দুই পরিবারের আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।
বিন্দুর বরের নাম আসিফ সালাহউদ্দিন মালিক। তিনি আসিফ অ্যাপারেলস লিমিডেটের কর্ণধার। কুমিল্লার ছেলে আসিফ রাজধানীতেই স্থায়ীভাবে বসবাস করছেন।
বিন্দুর ঘনিষ্ঠ এক আত্মীয়ের সূত্রে জানা গেছে, অনেকটা তড়িগড়ি করেই বিয়ে সম্পন্ন হয়েছে। তবে চলতি বছর কিংবা আগামী বছর সুবিধাজনক কোনো একটি সময়ে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
২০০৬ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার প্রথম রানার আপ ছিলেন আফসান আরা বিন্দু। এরপর থেকে অভিনয় ও মডেলিংয়ে নিয়মিত হন। কিন্তু দীর্ঘ দিন ধরেই অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এ অভিনেত্রী। যার কারণে নতুন কোনো টিভি নাটক কিংবা টেলিফিল্মে তাকে দেখা যায়নি তাকে। দারুচিনি দ্বীপ, জাগো, পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ, এই তো প্রেম শিরোনামের চারটি চলচ্চিত্রে অভিনয় করেছেন বিন্দু। তবে এই তো প্রেম সিনেমাটি এখনো মুক্তি পায়নি।



Related posts

মন্তব্য করুন