সর্বশেষ সংবাদ

গয়েশ্বর আটক

গয়েশ্বর আটক

বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করেছে ডিবি পুলিশ। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

শুক্রবার সকাল পৌনে সাতটার দিকে রাজধানীর সিদ্ধেশ্বরীর একটি বাসা থেকে তাকে আটক করা হয়।

গয়েশ্বরের মেয়ে অপর্ণা রায় জানান, বৃহস্পতিবার রাত আটটার দিকে একাধিক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের ধানমন্ডির বাসায় তল্লাশি চালায়। এ সময় তার বাবাকে না পেয়ে চলে যায়।

তিনি জানান, শুক্রবার সকাল ছয়টার দিকে ৭৭/৭ নম্বর সিদ্ধেশ্বরী সার্কুলার রোডের এ আর ভবনের একটি বাসা থেকে তার বাবাকে আটক করে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ। সেটি তার বাবার এক বন্ধুর বাসা।

এদিকে, যে বাসা থেকে গয়েশ্বর রায়কে আটক করা হয়, সে বাসার এক সদস্য শামসুন্নাহার শামু  জানান, শুক্রবার সকালে তার বাসায় গিয়ে ডিবি পুলিশের লোকজন অভিযান চালায়। পরে তাদের বাসা থেকে ডিবি অফিসে নিয়ে  যাওয়া হয়।

তিনি বলেন, আমার সন্দেহ ছিল, গয়েশ্বর রায়কে সাদা পোশাকের লোকজন ধরে নিয়ে গেছে। তারা সত্যি ডিবির লোকজন কিনা জানতে খোঁজ নেওয়া হলে গয়েশ্বর রায়ের সঙ্গে কথা হয়। তিনি তখন জানান যে, তাকে ডিবি অফিসে রাখা হয়েছে। এ খবর জানার পর থেকে তারা ডিবি অফিসের সামনে অবস্থান করছেন।

গয়েশ্বর রায়ের মেয়ে অপর্ণা রায় অভিযোগ করেন, যোগাযোগের চেষ্টা করেও কেউ কিছু তাদের জানাচ্ছেন না। তিনি আরো জানান, তুরাগ থানার বিএনপি সভাপতিসহ একাধিক নেতাকর্মীকে গোয়েন্দা পুলিশ আটক করেছে।

এ বিষয়ে জানতে ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তারা কেউ ফোনকল রিসিভ করেননি।

http://brandbazaarbd.com/shop/air-conditioner-air-cooler/carrier-1-5-ton-air-conditioner-heating-cooling/



Related posts

মন্তব্য করুন