সর্বশেষ সংবাদ

‘একগুঁয়ে মনোভাব দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাবে’

‘একগুঁয়ে মনোভাব দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাবে’

দেশের চলমান সংকট উত্তরণে বিরোধী দলগুলোর সঙ্গে সরকারকে অর্থবহ সমঝোতার আহ্বান জানিয়েছে সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি। বৃহস্পতিবার সুপ্রীম কোর্ট বার ভবনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি খন্দকার মাহবুব হোসেন এ আহ্বান জানান।
সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি বলেন, যেকোনো মূল্যে ক্ষমতায় টিকে থাকার জন্য ক্ষমতাসীন সরকারের একগুঁয়ে মনোভাব দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাবে। এর জন্য সরকারকে চরম মূল্য দিতে হবে।
আইনজীবী সমিতির সহ-সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিমের পরিচালনায় সংবাদ সম্মেলনে বারের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।
খন্দকার মাহবুব বলেন, সংকট উত্তরণের একটিমাত্র পথ হচ্ছে সব দলের অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করা। তিনি বলেন, সংবিধান রক্ষার ধোঁকা দিয়ে ক্ষমতাসীন সরকার একটি ভোটারবিহীন প্রহসনমূলক নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতা দখল করে বসেছে।
তিনি বলেন, সরকারের সন্ত্রাসী কর্মকাণ্ডের ফলে সাধারণ মানুষের জানমাল আজ বিপন্ন। জনগণের অর্থে লালিত আইনশৃঙ্খলা বাহিনীকে নিজেদের ক্ষমতা ধরে রাখার জন্য অবৈধভাবে নির্বিচারে ব্যবহার করছে বলেও অভিযোগ করেন এই আইনজীবী নেতা।
খন্দকার মাহবুব দাবি করেন, খালেদা জিয়ার ডাকে জনগণ জানমাল দিয়ে অবরোধ কর্মসূচিতে অংশ নিয়েছে। এই আন্দোলনের ফলে রাজধানী ঢাকা আজ সারাদেশ থেকে বিছিন্ন।

image007



Related posts

মন্তব্য করুন