সর্বশেষ সংবাদ

নবাবগঞ্জ এসোসিয়েশন যুক্তরাষ্ট্রের নতুন কমিটি গঠন গিয়াস প্রেসিডেন্ট, সাইফুল সেক্রেটারি নির্বাচিত

নবাবগঞ্জ এসোসিয়েশন যুক্তরাষ্ট্রের নতুন কমিটি গঠন গিয়াস প্রেসিডেন্ট, সাইফুল সেক্রেটারি নির্বাচিত

নিউইয়র্কের আঞ্চলিক সংগঠন নবাবগঞ্জ এসোসিয়েশন ইউএসএ ইনক-এর ২০১৫-২০১৬ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ৪১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে মো. গিয়াস উদ্দিন এবং সাইফুল ইসলাম। স্থানীয় সময় রবিবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের ফুডকোর্ট মিলনায়তনে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে নতুন এই কমিটি ঘোষণা করা হয়। বিপুলসংখ্যক প্রবাসী নবাবগঞ্জবাসী দলমত নির্বিশেষে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।
বদরুল ইসলাম খান বাদলের সভাপতিত্বে এবং মোহাম্মদ সেলিম ইব্রাহিম ও সাইফুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন মো. গিয়াস উদ্দিন, এম রহমান সাচ্চু, বাবুল দেওয়ান, মো. আব্দুল কাইয়ুম, মোহাম্মদ আলম হোসেন, মিলন মোল্লা, হাবীবুর রহমান, তানভীর এ. মিলন, উজ্জল বিপুল, মহসিন চৌধুরী, মোহাম্মদ আকবর হোসেন ফরিদ, লুৎফর রহমান, এস মিয়া তাওহীদ, শেখ সিদ্দিক, আমিন মেহেদী বাবু, বাবলা চৌধুরী প্রমূখ।
সভায় বক্তারা দেশ ও প্রবাসে নবাবগঞ্জবাসীর কল্যাণে নবাবগঞ্জ এসোসিয়েশনকে শক্তিশালী করার লক্ষ্যে নতুন কমিটি নির্বাচনের ওপর গুরুত্বারোপ করেন। তারা বলেন, নবাবগঞ্জ এসোসিয়েশন দীর্ঘদিন সুনামের সঙ্গে প্রবাসের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ ও অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া দেশ ও প্রবাসের সেতৃবন্ধন রচনায় অসামান্য অবদান রাখছেন সংগঠনের সদস্যরা।

10443308_1442704022648634_5878309890620336408_n
মতবিনিময় সভায় উপস্থিত সকলে সংগঠনের সঠিক নেতৃত্বদানের জন্য অভিজ্ঞদের দিয়ে একটি নতুন কার্যকরী কমিটি গঠনের ওপর মতামত ব্যক্ত করেন। পরে সর্বসম্মতিক্রমে ২০১৫-২০১৬ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়। ৪১ সদস্যের কার্যকরী কমিটিতে নবাবগঞ্জের কৃতি সন্তানদের সমন্বয়ে একটি শক্তিশালী ও অভিজ্ঞ উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। প্রধান উপদেষ্টা হয়েছেন বিশিষ্ট সমাবেক ও সংগঠক বদরুল ইসলাম খান বাদল।
নতুন কার্যকরী কমিটির সভাপতি হয়েছেন প্রবাসের পরিচিত মুখ বিশিষ্ট রাজনীতিবিদ ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট মো. গিয়াস উদ্দিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন তরুণ সংগঠক সাইফুল ইসলাম। কমিটির অন্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি মোহাম্মদ আকবর হোসেন ফরিদ, মোহাম্মদ আলম হোসেন, হাবীবুর রহমান হাবীব, টিপু আলম, তানভীর এ. মিলন, শেখ সিদ্দিক, আবুল মনসুর ও মুনজুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউসূফ বিজু, মো. মিলন মোল্লা, গণেশ কীর্ত্তনীয়া ও শেখ মিলন ফরিদ, সাংগঠনিক সম্পাদক শেখ মালেক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শাওন আহম্মেদ, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম খাঁন, এম. এ. কালাম কিরণ, প্রচার সম্পাদক লুৎফর রহমান, সহ-প্রচার সম্পাদক শেখ অয়ন আহমেদ, আপ্যায়ন সম্পাদক মো. লাবু মিয়া, মো. মোর্শেদুজ্জামান টুলু ও মো. রুবেল চৌধুরী, ক্রীড়া সম্পাদক আসেফুল শাওন, মো. উজ্জল ও মো. পলাশ, সাংস্কৃতিক সম্পাদক ডমোনিক জন গমেজ, দপ্তর সম্পাদক মো. আলী, সহ-দপ্তর সম্পাদক নিরঞ্জন কুমার শীল, সমাজকল্যাণ সম্পাদক মো. বাবলা চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সায়মা আক্তার রুনী এবং মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী রাণী সরকার।

Food-Delivery-NYC
কার্যকরী সদস্যরা হলেন মোহাম্মদ সেলিম ইব্রাহিম, মো. উজ্জল রিপন, মাহবুবুর রহমান সবুজ, মহসিন চৌধুরী, মানিক ওয়াদুদ, গোলাম মোস্তফা, জায়দুল ইসলাম, সমিরন্দ সরকার, মো. আব্দুর রহিম ও মো. সোহেলা রানা।
উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম খান বাদল, উপদেষ্টা মো. মনিরুজ্জামান, আব্দুস সাত্তার খান, প্রফেসর আনোয়ার হোসেন খান, এম রহমান সাচ্চু, বাবুল দেওয়ান, রোকিয়া আক্তার, এস. মিয়া তাওহীদ, আব্দুল আজিজ, মো. নুরুজ্জামান বেপারী, রেজাউর রহমান রেজা, শফিকুল ইসলাম খোকন, কেনেডি গোমেজ, ওয়াহিদ চৌধুরী, মো. জসিম উদ্দিন, আতাউর রহমান, আব্দুল গফুর, মো. নাসির উদ্দিন, এসকে আব্দুল, মো. বখতিয়ার রহমান খোকন, আমিন মেহেদী বাবু ও মো. রতন।
খুব শিগগির জাঁকজমকপূর্ণ অভিষেক অনুষ্ঠানে শপথগ্রহণের মাধ্যমে নতুন কমিটি আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

icc_worldcup2015_01rwqrqw



Related posts

মন্তব্য করুন