সর্বশেষ সংবাদ

‘’পর্ননারীদের যৌনশক্তি বাড়িয়ে দেয়‘’

‘’পর্ননারীদের যৌনশক্তি বাড়িয়ে দেয়‘’

 

ইন্টারনেটেপর্ন সাইটের সংখ্যা দিন দিন বাড়ছে। একই সঙ্গে বাড়ছে পর্নে আসক্ত মানুষেরসংখ্যাও। গবেষকদের মতে, শুধু পুরুষ নয় অত্যধিক যৌন আগ্রহের ফলে পর্নে আসক্তহতে পারেন নারীরাও।

চিকিৎসক মনিষ জেইন বলেন, অতিরিক্ত পর্ন দেখারফলে নারীদের যৌন আগ্রহ অস্বাভাবিক রকম বেড়ে যায় এবং এক পর্যায়ে তারা আসক্তহয়ে পড়ে। যার ফলে পারিবারিক সম্পর্কে ভাঙন দেখা দেয়।

যুক্তরাষ্ট্রেরএকটি সংবাদপত্র জানায়, পর্ন ভিডিও দেখা নারীদের সংখ্যা দ্রুত বাড়ছে।পুরুষের সঙ্গে পাল্লা দিয়ে তারাও এগিয়ে যাচ্ছে এ কাজে।

আরেকজনচিকিৎসক জানান, পর্ন ভিডিও যৌন প্রয়োজনকে আরও বাড়িয়ে দেয়ার মাধ্যমেদাম্পত্য সম্পর্ককে চাপের মধ্যে রাখে। মানুষের ব্যক্তিত্ব এবং রোমান্টিকতায়আঘাত করে।

চিকিৎসকদের মতে, যৌন আচরণ এবং কামশক্তি সবার একইরকম নয়।পর্ন ভিডিও মানুষের যৌন আচরণের ওপর ব্যাপক প্রভাব বিস্তার করে। পর্ননারীদের যৌনশক্তি বাড়িয়ে দেয়। পর্নাসক্ত নারীরা পর্ণভিডিও দেখে যতটা আনন্দপায়, বাস্তবে তেমনটা না পাওয়ায় হতাশা দেখা যায় তাদের মধ্যে।

পরিসংখ্যানঅনুযায়ী, ৬০ শতাংশ পর্ণভিডিও স্মার্টফোন থেকে দেখা হয় এবং ৩৩ শতাংশকম্পিউটার থেকে দেখা হয়। মূলত যৌনাসক্তি থেকে ঝুঁকিপূর্ণ যৌন আচরণেরসৃষ্টি। এর ফলে সঙ্গীর প্রতি শ্রদ্ধা যেমন নষ্ট হয় তেমনি তার যৌন সক্ষমতানিয়ে প্রশ্ন জাগে।

বিভিন্ন গবেষণায় পর্ন ভিডিওকে মস্তিষ্ক এবংদাম্পত্য সম্পর্কের জন্য ক্ষতিকর বলা হলেও এটা এতটা ক্ষতিকর নয়। বরং কোনকোন ক্ষেত্রে সহায়ক। একটি স্বাস্থ্যকর এবং পরিণত যৌন ভিডিও কমবয়সী নারীদেরজন্য উপকারী।

তাই শুধু জাগতিক আনন্দের জন্য পর্ন ভিডিও না দেখে তাথেকে সুখী হওয়ার সামগ্রিক রাস্তা খুঁজে বের করার পরামর্শ দিয়েছেন
অনলাইন ডেস্ক; 24khobor.com

‘’পর্ননারীদের যৌনশক্তি বাড়িয়ে দেয়‘’



Related posts

মন্তব্য করুন