সর্বশেষ সংবাদ

“বন্ধ হল জনপ্রিয় সিরিজ সিকান্দার বক্স”

“বন্ধ হল জনপ্রিয় সিরিজ সিকান্দার বক্স”

সিকান্দার বক্স’ সিরিজের জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। গত কয়েক বছর ধরেই দর্শকদের বিনোদনের খোড়াক জুগিয়েছে নাটকটি। নাটকের প্রধান চরিত্র সিকান্দার বক্সের খ্যাতি এখন দেশজোড়া। সিকান্দারের হাঁটা-চলা, অঙ্গভঙ্গি কিংবা কথাবার্তা-সবকিছুই অনুসরণ করে দর্শকরা। মানুষের যাপিত জীবনের প্রভাব বিস্তার করে আছে সিকান্দার বক্স।

‘আমার এত আবেগ ক্যারে’, ‘ফহিন্নির ঘরের ফহিন্নি’ ডায়লগগুলো এখন মানুষের মুখে মুখে। ফেসবুকের ফটো কমেন্টের বেশিরভাগই সিকান্দার বক্সের দখলে। সিকান্দার বক্স ‘এখন অনেক বড়’, ‘এখন বিরাট মডেল’, ‘এখন কক্সবাজারে’, ‘এখন পাগল প্রায়’, ‘হাওয়াই গাড়ি’, ‘এখন বান্দরবানে’, ‘এখন রাঙামাটি’ শেষ করে এবার ‘সিকান্দার বক্স এখন নিজ গ্রামে’ ফিরেছেন।

নির্মাতা সাগর জাহান আগেই ঘোষণা দিয়েছিলেই এটিই সিকান্দার বক্সের শেষ সিরিজ। ঈদের দিন থেকে বাংলাভিশনে নাটকটি প্রচার শুরু হয়। শুরুর দিন থেকে দর্শকদের মনে ছিল চরম উন্মাদনা। বরাবরেই মতো এবারও নিজেকে নিজে ছাড়িয়ে যায় সিকান্দার বক্স। ছয় পর্বের শেষ পর্বটি প্রচার হলো। সঙ্গে শেষ হলো সিকান্দার বক্স সিরিজটি। আগামী ঈদে আর নাটকটি দেখা যাবে না।

৩০ সেপ্টম্বর সন্ধ্যায় ফেসবুক অ্যাকাউন্টে ‘শেষ হচ্ছে সিকান্দার বক্স’ স্টাটাস লিখতে গিয়েই নির্মাতা সাগর জাহানের হাতটা ধরে এসেছিল। খারাপ লাগবেই না কেন! তিলে তিলে তিনি নাটকটিকে দাড় করিয়েছেন তিনি।

তিনি জানান, ‘এতদিন অনেক স্টাটাস লিখেছি। কিন্তু এবারই প্রথমবারের মতো কোন স্টাটাস লিখতে গিয়ে ভীষণ খারাপ লাগছিল। আরমান ভাইয়ের পর আর কোন ক্যারেক্টারকে বাংলাদেশের মানুষ এতটা ভালোবাসা এটা কখনোই ভাবতে পারিনি। নাটকটির নির্মাণ বন্ধ করলে অনেকেই আমাকে হত্যারও হুমকি দিয়েছে। একটা নাটকের প্রতি কতটা ভালোবাসা থাকলে একজন ভক্ত এমনটা করে। দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ। নাটকটি বন্ধ করায় ভক্তদের কাছ থেকে আমি ক্ষমা চাচ্ছি।’

নাটকটির শেষ করছেন কেন? এমন প্রশ্নে তিনি বলেন, ‘আসলে সব সুন্দরেরই একটা শেষ আছে। তাই ভালো থাকতেই নাটকটা শেষ করছি। আরমান ভাইও কিন্তু দর্শকপ্রিয়তা থাকতেই বন্ধ করেছিলাম। এখনও কিন্তু আরমান ভাইকে সবাই মনে রেখেছে। সিকান্দার বক্সের সমাপ্তিটা সুন্দরভাবে করতে পারছি বলেই ভালো লাগছে।

অনলাইন ডেস্ক; 24khobor.com

brandbazaarbd.com



Related posts

মন্তব্য করুন