সর্বশেষ সংবাদ

“জেনে নিন বিপিএল এ টাইগাররা কে কোন দলের হয়ে খেলবেন”

“জেনে নিন বিপিএল এ টাইগাররা কে কোন দলের হয়ে খেলবেন”

আগামী ২৬ অক্টোবর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলোয়াড়দের নিলাম প্লেয়ার্স বাই চয়েজ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। নিলামের মাধ্যমে টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো খেলোয়াড়দের কেনার সুযোগ পাবে। তবে নিলামে বাংলাদেশ জাতীয় দলের ছয় আইকন খেলোয়াড়কে তোলা হবে না। বাংলাদেশ ক্রিকেট বোর্ডই (বিসিবি) ঠিক করে দেবে দেশীয় আইকন খেলোয়াড়রা কে কোন দলে অংশ নিবেন।

বুধবার বিসিবির কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে বিসিবি ও বিপিএলের কর্তাব্যক্তিরা প্লেয়ার্স বাই চয়েজের দিনক্ষণ ঠিক করে দেন। তাদের সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ২৬ অক্টোবর এই নিলাম অনুষ্ঠিত হবে। ২০ নভেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের পর ২২ নভেম্বর থেকে খেলা মাঠে গড়াবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

বিসিবির ঘনিষ্ট মহলের সংবাদ অনুযায়ী, মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ ও নাসির হোসেনকে নিয়ে গড়ে উঠা আইকন খেলোয়াড়দের সমঝোতার ভিত্তিতে ছয়টি দলে ভাগ করে দেয়া হয়েছে।

বিসিবি ও বিপিএলের ঘনিষ্ট মহলের সূত্র মতে, সাকিব আল হাসান খেলবেন ঢাকার হয়ে, আর মাশরাফি বিন মুর্তজা মাঠ মাতাবেন কুমিল্লার হয়ে। অন্যদিকে মুশফিকুর রহিম খেলবেন সিলেটের জার্সি গায়ে। এছাড়া নাসির রংপুরের হয়ে, মাহমুদুল্লাহ রিয়াদ বরিশালের হয়ে এবং তামিম ইকবাল চট্টগ্রামের হয়ে মাঠ মাতাবেন বলে জানা যায়।

অনলাইন ডেস্ক; 24khobor.com

www.brandbazaarbd.com



Related posts

মন্তব্য করুন