সর্বশেষ সংবাদ

“নবাবগঞ্জ শহীদ মিনার প্রাঙ্গনে রক্তদান কর্মসূচী”

“নবাবগঞ্জ শহীদ মিনার প্রাঙ্গনে রক্তদান কর্মসূচী”

গতকাল ৬ই জানুয়ারি অ্যাবল চ্যারিটি অর্গানাইজেশন এর উদ্যেগে ও কোয়ান্টাম এর সহযোগিতায় নবাবগঞ্জ শহীদ মিনার প্রাঙ্গনে এক সফল রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়। উক্ত রক্তদান কর্মসূচি উদ্ভোদন করেন নবাবগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিমু জালাল ও নবাবগঞ্জ থানা আওয়ামীলীগ সেক্রেটারি জালাল উদ্দিন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ প্রেসক্লাব সভাপতি ইব্রাহীম খলিল, আসাদুজ্জামান,সম্পাদক,২৪খবর ডটকম, শেখ তানজিল হোসেন অপু,সাংগঠনিক সম্পাদক,ঢাকা জেলা ছাত্রলীগ, তাসদিদ আহমেদ,সহ-সভাপতি,ঢাকা জেলা ছাত্রলীগ, আরিফুল ইসলাম,সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা, দেলোয়ার হোসেন,সেক্রেটারি,নবাবগঞ্জ থানা সেচ্ছাসেবকলীগসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

10414403_10207649121979173_6692358072745336207_n

উক্ত রক্তদান কর্মসূচিতে সর্বপ্রথম নবাবগঞ্জ প্রেসক্লাব সভাপতি ইব্রাহীম খলিল সেচ্ছায় রক্তদান করে কর্মসূচি শুরু করেন, পূর্বেও অনলাইন গনমাধ্যম টোয়েন্টিফোর খবর ডটকম তাদের নিজিস্ব প্রতিবেদনের মাধ্যমে নবাবগঞ্জের সর্বস্তরের জনসাধারণের মাঝে রক্তদান কর্মসূচীর গুরুত্ব ও প্রয়োজনিয়তা তুলে ধরে। নবাবগঞ্জের বিভিন্ন শ্রেনীপেশার সাধারন মানুষ রক্তদান কর্মসূচিতে যোগদান করে সেচ্ছায় রক্তদান করেন ও রক্তদান কর্মসূচিকে সাফল্য মন্ডিত করেন।

রক্তদান কর্মসূচি সুষ্ঠ ও সফলভাবে সম্পন্ন করতে পেরে সর্বস্তরের জনসাধারণ কে ধন্যবাদ জানান অ্যাবল চ্যারিটি অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি এম এ আবির, সাধারন সম্পাদক তাসদিদ আহমেদ ও সাংগঠনিক সম্পাদক(সচিব) শেখ তানজিল হোসেন অপু।

অনলাইন ডেস্ক; www.24khobor.com

www.brandbazaarbd.com



Related posts

মন্তব্য করুন