সর্বশেষ সংবাদ

“নবাবগঞ্জে নয়নশ্রী ইউনিয়নে ইয়াবাসহ দুই মাদকাসক্ত যুবক আটক করেছে পুলিশ”

“নবাবগঞ্জে নয়নশ্রী ইউনিয়নে ইয়াবাসহ দুই মাদকাসক্ত যুবক আটক করেছে পুলিশ”

নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নে গতকাল বিকেলে ইয়াবাসহ দুই মাদকাসক্ত যুবককে গ্রেফতার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি সাইদুর রহমান ও তার সহকর্মীদের নিয়ে টহল দেওয়াকালীন সময় ওই দুই যুবকের সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করে তাদের তল্লাশি চালিয়ে ইয়াবাসহ আটক করে। আটককৃত যুবকরা একজন নয়নশ্রী ইউনিয়নের বীরপল্লি গ্রামের আলী আহমেদ(১৮) ও বড় তাশোল্লা গ্রামের সোহেল আহমেদ(২২)।

পরে থানায় দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ, জানা যায়, নয়নশ্রী ইউনিয়নটি বর্তমানে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের কাছে সবচেয়ে নিরাপদ আস্তানা হয়ে উঠেছে। নামকরা কয়েকজন চিহ্নিত মাদকসম্রাট দের আনাগোনা এই এলাকাটিতে, মাদকের চোরাচালান ও বেচাকেনা করার উপযুক্ত জায়গা হিসেবে তারা এই এলাকা’টিকেই নিরাপদ মনে করেন। পূর্বে মাদকসম্রাট আজাদ ও ছালিম এই এলাকাটিতে প্রকাশ্যে মাদক ব্যবসা চালাতো, বর্তমানে মাদক ব্যবসায়ী আজাদ ও ছালিম মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১ বছরের কারাদন্ড পেয়ে জেল হাজতে রয়েছে তবে তাদের পোষা কয়েকজন বখাটে যুবক এখনো গোপনে এই অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

6 Feet x 8 Feet

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি সাইদুর রহমান জানান, নয়নশ্রী ইউনিয়নের নয়নশ্রী, দেওতলা, তাশোল্লা, বাংলাবাজার, খানেপুর বাজার, রাধাকান্তপুর গ্রামগুলোতে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের উৎপাত বেড়ে গেছে, তবে সেই সব মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করা হয়েছে এবং মাদক নির্মূলের লক্ষ্যে অধিকতর তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ, অচিরেই সে সব ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

পরে গ্রেফতারকৃত ওই দুই যুবকের অভিবাবকদের থানায় ডাকিয়ে অভিবাবকদের সামনে মাদক গ্রহন না করার শপথ করিয়ে অভিবাবকদের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়।

নবাবগঞ্জ প্রতিনিধিঃ মোঃনাজমুল হোসেন।

www.brandbazaarbd.com



Related posts

মন্তব্য করুন