সর্বশেষ সংবাদ

“শিকারীপাড়া টি কে এম উচ্চ বিদ্যালয়ে পুরষ্কার বিতরনী-২০১৬”

3

শিকারীপাড়া টি কে এম উচ্চ বিদ্যালয় বার্ষিক এীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী-২০১৬ অনুষ্ঠিত হয়।উক্ত পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডঃ আবু মোঃ দেলোয়ার হোসেন এছাড়াও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ডঃআবু মোহাম্মদ দেলোয়ার হোসেন তার বক্তব্যে বলেন, ছাত্রজীবনে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অনেক, যা মানসিক ও শারীরিক বিকাশে সহায়তা করে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে মানসিক ও শারীরিক ভাবে বিকশিত হতে হবে।

এছাড়া পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু বক্তব্য রাখেন। তিনি বলেন, একটি সুশৃঙ্খল জীবন গড়ে তুলতে অধ্যাবসায় ও খেলাধুলা দুটিই গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। একটি দেশের মেরুদন্ড হচ্ছে তরুণ সমাজ আর সেই তরুণ সমাজকে ন্যয় ও নিষ্ঠার সমন্বয়ে বিকশিত হতে হলে শিক্ষা ও খেলাধুলার বিকল্প কিছু নেই।

Sony Led Tv Price in Bangladesh

সেসময় আরও উপস্থিত ছিলেন, শিকারিপাড়া ইউনিয়ন চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা আলীমোর রহমান খান পিয়ারা, শিকারিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোজাম্মেল হক টিপু, বারুয়াখালি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইঞ্জিনিয়ার আরিফ, জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন, আগলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুরুজ আলম খানসহ স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ও সদস্যাবৃন্দ, শিকারিপাড়া ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ ও স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ কোমলমতি ছাত্রছাত্রীরা উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করেন।

মোঃনাজমুল হোসেন

www.brandbazaarbd.com



Related posts

মন্তব্য করুন