সর্বশেষ সংবাদ

“এসেছে ভার্চুয়াল পর্ন ডিভাইস যার বদৌলতে আপনি নিজেই পর্নস্টার”

“এসেছে ভার্চুয়াল পর্ন ডিভাইস যার বদৌলতে আপনি নিজেই পর্নস্টার”

উন্নত প্রযুক্তির বদৌলতে বদলে যাচ্ছে গোটা দুনিয়া। আর তাই পিছিয়ে নেই পর্ন নির্মাতা প্রতিষ্ঠানগুলো। বরং একধাপ এগিয়ে ভার্চুয়াল পর্ন ডিভাইসের রমরমা ব্যবসা শুরু করেছে তারাও। এই ডিভাইসের কাজটাই বা কী?

এই ডিভাইসের গুণে পর্ন যিনি দেখছেন তিনিই বনে যান পর্নস্টারের ভূমিকায়। নতুন এই যন্ত্রটি এখন পর্ন দুনিয়ার তুরুপের তাস। ঠিক যেভাবে থ্রিডি সিনেমা এসে বদলে দিয়েছে সিনেমা দেখার অভিজ্ঞতা। সেভাবেই পর্ন আসক্তদের নতুন শিহরণ জোগাচ্ছে এই যন্ত্র। ভার্চুয়াল এই পর্ন ডিভাইস, ১৮০ ডিগ্রি ভিউ দিতে সক্ষম। যন্ত্র চোখে লাগিয়ে যিনি পর্ন দেখবেন, তিনি তার ভার্চুয়াল শরীরকেই দেখবেন সামনে।

নীল দুনিয়ার সঙ্গিনীর যাবতীয় কাজকর্ম যেন তার সঙ্গেই চলছে, এমনটাই অনুভব করবেন দর্শক। অবশ্যই সে শরীরটি দর্শকের নয়। অথচ তিনি মনে করবেন তারই শরীর লিপ্ত হয়েছে পর্নগ্রাফিতে। এটাই ভার্চুয়াল রিয়্যালিটি।

আমেরিকার সবথেকে বড় পর্ন সিনেমা নির্মাতা প্রতিষ্ঠান ‘নটি আমেরিকা’ এনেছে নতুন এই যন্ত্র৷ ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ এই নয়া অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন৷ প্রতিক্রিয়া মিলেছে মিশ্র৷ নিজের শরীর মনে করে কেউ কেউ যেমন চমকে গিয়েছেন, তেমনই কেউ কেউ পড়েছেন অস্বস্তিতে৷

নতুন যন্ত্রের জন্য নতুন করে ভিডিও তৈরি করছে প্রোডাকশন হাউস ‘নটি আমেরিকা’৷ এরমধ্যে প্রায় দু’ডজন ভিডিও তৈরি আছে পর্ন আসক্তদের জন্য৷ আরও নতুন ভিডিও এনে দর্শককে নয়া চমক দিতে তৈরি হচ্ছে সংস্থাটি৷ এর মধ্যেই ‘ভিআর পর্ন ডিভাইস’ যে হারে জনপ্রিয়তা পেয়েছে তাতে, সেকেন্ড জেনারেশন (2D) পর্নের দিন অবসান প্রায় হতে চলেছে বলা যায়।

অনলাইন ডেস্ক; www.24khobor.com

www.brandbazaarbd.com



Related posts

মন্তব্য করুন