সর্বশেষ সংবাদ

ভোট দিচ্ছেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি : নাটোরে আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে একটানা বিকেল ৩টা পর্যন্ত সমিতির ২৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।  সকাল ১১টায় ভোট দেন নাটোর আইনজীবী সমিতির সদস্য তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।  নির্বাচনে ১১টি পদের মধ্যে সভাপতি ও সম্পাদক পদে নির্বাচন হচ্ছে। অবশিষ্ট ৯টি পদে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।  আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে সুশান্ত কুমার ঘোষ, সাধারণ সম্পাদক পদে আনোয়ারুল ইসলাম ও জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ থেকে সভাপতি পদে আমজাদ হোসেন ও সাধারণ সম্পাদক পদে আশরাফুল ইসলাম দুলু প্রতিদ্বন্দ্বিতা করছেন।  নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট লোকমান হোসেন বাদল। - See more at: http://bm.thereport24.com/article/146539/index.html#sthash.biHDHjE1.dpuf

নাটোর প্রতিনিধি : নাটোরে আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে একটানা বিকেল ৩টা পর্যন্ত সমিতির ২৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সকাল ১১টায় ভোট দেন নাটোর আইনজীবী সমিতির সদস্য তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।

নির্বাচনে ১১টি পদের মধ্যে সভাপতি ও সম্পাদক পদে নির্বাচন হচ্ছে। অবশিষ্ট ৯টি পদে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে সুশান্ত কুমার ঘোষ, সাধারণ সম্পাদক পদে আনোয়ারুল ইসলাম ও জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ থেকে সভাপতি পদে আমজাদ হোসেন ও সাধারণ সম্পাদক পদে আশরাফুল ইসলাম দুলু প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট লোকমান হোসেন বাদল।

 

o general ac



Related posts

মন্তব্য করুন