সর্বশেষ সংবাদ

ওয়ান-ইলেভেন হল বিএনপির ভাসুরের মত

ওয়ান-ইলেভেন হল বিএনপির ভাসুরের মত, তাই বিএনপি এ নিয়ে আলোচনা করতে লজ্জা পায় ও বিব্রত বোধ করে: সাংসদ মুক্তা

ওয়ান-ইলেভেন হল বিএনপির ভাসুরের মত

সেলিম উমরাও খানের উপস্থাপনায় গত ৩রা মার্চ আর টিভির গোল টেবিল বৈঠক আলোচনায় অংশগ্রহণ করে সরকার দলীয় সাংসদ অ্যাডভোকেট নুরজাহান বেগম মুক্তা বলেছেন,

‘ওয়ান-ইলেভেন হল বিএনপির ভাসুরের মত,তাই বিএনপি ওয়ান-ইলেভেন নিয়ে আলোচনা করতে লজ্জা পায় ও বিব্রত বোধ করে’

ණ☛ তিনি বলেন, আজকে ওয়ান-ইলেভেন নিয়ে যে আলোচনার সূত্রপাত হয়েছে, এ আলোচনাতে আমার যেটুকু মনে হল, বিএনপির সাবেক সাংসদ মাহবুব উদ্দিন খোকন কে সঞ্চালক বার বার ওয়ান-ইলেভেনের কথা বলতে বলল কিন্তু দেখা যাচ্ছে কৌশলে এটাকে পাশ কাটিয়ে গেলেন। অবশ্য ব্যাপারটা উনাদের কাছে কিঞ্চিৎ কেন অনেকটাই বিব্রতকর। একটা কথা আছে, যে ভাসুরের নাম লজ্জায় নেয় না। ওয়ান-ইলেভেন হল বিএনপির ভাসুরের মত,তাই বিএনপি ওয়ান-ইলেভেন নিয়ে আলোচনা করতে লজ্জা পায় ও বিব্রত বোধ করে।

ණ☛ তিনি আরো বলেন, আমি পরিষ্কার ভাবে বলবো ওয়ান-ইলেভেন বাংলাদেশে কেন আসলো? অনেকে বলেন ওয়ান-ইলেভেন বলে কয়ে আসে না। কিন্তু আমি বলি এই ওয়ান-ইলেভেনের আমদানি করিয়েছে বিএনপি। কিভাবে করিয়েছে আপনারা গোঁড়ায় হাত দেন। আজকে আমরা বলি সংবাদপত্রের কথা, সাংবাদিকদের কথা। আবার অনেকে বলে রাজনীতিবিদদের কথা। কারা এটাতে বাতাস দিয়েছিলো, হাওয়া দিয়েছিলো।কিন্তু আপনারা গোঁড়ায় হাত দেন, বিএনপির অতিরিক্ত ক্ষমতা লিপ্সুতা, তাদের ক্ষমতার প্রতি মোহ ওয়ান-ইলেভেনের সূত্রপাত ঘটিয়েছিল। আপনারা জানেন ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি সারাদেশে কি সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিলো। সেই ২০০১ সালে বিএনপিকে আন্তর্জাতিক গণমাধ্যম ‘রেইন অভ টেরোরিজম’ খেতাব দিয়েছিলো।

o general acbrand Bazaaqr



Related posts

মন্তব্য করুন