সর্বশেষ সংবাদ

এবার ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দেব!

 

o general acbrand Bazaaqr

ঢাকাই সিনেমায় টালিগঞ্জের তারকা দেব অভিনয় করছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছে অনেক আগে থেকেই। এবার সেই গুঞ্জনকে সত্যি করতে চলেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ওম, অঙ্কুশ ও জিৎ-এর পর এবার ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দেব।

এবার ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দেব!

এ ব্যাপারে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন,“দেবের সঙ্গে আমাদের কথাবাতর্া চূড়ান্ত হয়েছে। কিন্তু এখনও তার সঙ্গে আমাদের কোনো আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়নি।”শোনা যাচ্ছে সিনেমাতে দেবের বিপরীতে থাকছেন মাহিয়া মাহি। যদিও এ ব্যাপারে খোলাসা করে কিছু বলতে নারাজ জাজ। আজিজ বলেন,“সিনেমাতে নায়িকা কে থাকছেন সে ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। তাছাড়া এখনো সিনেমার নাম, কাহিনি ও চিত্রনাট্যকার কোনো কিছুই চূড়ান্ত হয়নি।”

এর আগে জাজ মাল্টিমিডিয়া ও পশ্চিমবঙ্গের এসকে মুভিজের যৌথ প্রযোজনার সিনেমায় বেশ কয়েক জন টালি তারকা ঢাকাই সিনেমায় পা রেখেছেন, তবে বাংলাদেশি দর্শকদের কাছে তেমন গ্রহনযোগ্যতা কেউই পাননি। এখন দেখার বিষয় ঢাকাই সিনেমাপ্রেমীদের হৃদয়ে দেব কতটুক ঠাঁই করে নিতে পারেন।

২০০৬ সালে প্রবীর নন্দীর ‘অগ্নি শপথ’ সিনেমার মাধ্যমে টালিগঞ্জের সিনেমায় অভিষিক্ত হন দেব। খুব অল্প সময়েই টালিগঞ্জে নিজের অবস্থান তৈরি করে নেন। তার উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে ‘প্রেমের কাহিনী’,‘চ্যালেঞ্জ’,‘পরান জায় জ্বলিয়া রে’,‘দুই পৃথিবী’, ‘পাগলু’, ‘খোকাবাবু’, ‘পাগলু-২’, ‘চ্যালেঞ্জ-২’, ‘খোকা ৪২০’, ‘বুনো হাঁস’ ইত্যাদি।

 

 



Related posts

মন্তব্য করুন